এবার যৌন হয়রানির ব্যাপারে মুখ খুললেন সানি লিওন

‘মি টু’# ট্যাগে যে মুভমেন্ট শুরু হয়েছিল, এবার তাতে শরীক হয়েছেন সাবেক পর্নোস্টার সানি লিওন। অবশ্য কিছুদিন ধরেই একের পর এক বিস্ফোরক অভিযোগ সামনে নিয়ে আসছেন অভিনেত্রী তনুশ্রী দত্ত।

সেই আবহেই নিজের শারীরিক হেনস্থার অভিজ্ঞতার কথা প্রকাশ্যে শেয়ার করলেন সানি লিওন। সানি জানান, তখন ১৮ বছর বয়স তার। সে সময় শারীরিক হেনস্থার ঘটনা ঘটেছে তার সঙ্গে।

তিনি আরো জানান, মিউজিক ভিডিওর শুটিংয়ে তার সঙ্গে অকল্পনীয় আচরণ করেছিলেন এক র‌্যাপ গায়ক। ইন্ডাস্ট্রিতে সে সময় নতুন ছিলেন সানি। ওই গায়ক সেই সুযোগই নিয়েছিলেন বলে এক সাক্ষাতৎকারে জানিয়েছেন অভিনেত্রী।

সানির কথায়, আমার তখন ১৮ বছর বয়স। মিউজিক ভিডিওয় সুযোগ পেয়ে দারুণ লেগেছিল। কিন্তু শুটিংয়ে যখনই আমার সঙ্গে এক র‌্যাপ গায়ক অসভ্যতা করল, আমি প্রথমে ভয় পেয়েছিলাম। পরে আমি পরিচালক এবং প্রযোজককে জানিয়েছিলাম।

তিনি আরো বলেন, তাদের বলেছিলাম, হয় উনি কাজ করবেন, না-হয় আমি। আর আমাকে লিড হিসেবে কাস্ট করেছিলেন ওই মিউজিক ভিডিওর লোকেরা। ফলে আমাকে বাদ দিতে পারবে না জানতাম …।

যে কোনো পরিস্থিতিতে নারীরা হেনস্থার শিকার হলে, তারা যেন ভয় পেয়ে চুপ করে না থাকেন, সেই বার্তাই দিতে চেয়েছেন সানি লিওন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*