বিগ বসের প্রলোভন দিয়ে ‘বিছানায় ডাকেন’ অনুপ

বলিউড অভিনেতা সালমান খানের উপস্থাপনায় ‘বিগ বস’র দ্বাদশ মৌসুম চলছে। সবসময় আলোচনা-সমালোচনার মধ্যে থাকা এ অনুষ্ঠানকে ঘিরে নতুন করে আলোচনায় এসেছেন বিখ্যাত ভজন গায়ক অনুপ জলোটা। তার বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ এনেছেন এক টিভি অভিনেত্রী।

অনীশা সিংহ শর্মা নামের এক মডেল অনুপের বিরুদ্ধে এ অভিযোগ তুলেছেন বলে জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যমগুলো। তার অভিযোগ, বর্ষীয়ান এ গায়ক তার সঙ্গে জুটি বেঁধে ‘বিগ বস’-এ প্রতিদ্বন্দ্বিতা করার প্রতিশ্রুতি দিয়ে যৌন মিলনে লিপ্ত হয়েছেন। গত ছ’মাসে তার সঙ্গে অনুপ দু’বার মিলিত হয়েছেন বলেও জানিয়েছেন অনীশা।

অনীশার অভিযোগ, তাকে ভোগ করার তৃপ্তি মিটে যাবার পর থেকেই এড়িয়ে যাচ্ছিলেন অনুপ। গত মাস থেকেই তার ফোন ধরছিলেন না। এর পরই তিনি চমকে ওঠেন জসলিন মাথারুর সঙ্গে অনুপের জুটি বাঁধার খবরে। তিনি মনে করেন, এই মেয়েকেও লোভ দেখিয়ে দলে ভিড়িয়েছেন তিনি। অনুসন্ধান করলে অনুপের লালসার শিকার হওয়াদের তালিকায় আরও অনেক নারীর নামই উঠে আসবে।

অনীশা পুলিশে অভিযোগ দায়ের করেছেন অনুপের বিরুদ্ধে। অনীশার অভিযোগের ভিত্তিতে অনুপকে পুলিশি সমনও পাঠানো হয়েছে। অন্যদিকে আরও এক জনপ্রিয় টিভি অভিনেত্রী অভিযোগ এনেছেন, অনুপ জলোটা নাকি তাকেও যৌন প্রস্তাব দিয়েছিলেন। তিনি বলেছিলেন, তার সঙ্গে বিছানায় গেলে বিগ বসে সুযোগ করে দিয়ে তারকা বানিয়ে দেবেন অনুপ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*