বিপদজনক শাহজাদকে ফেরালেন মাহমুদউল্লাহ

বোলিংয়ে এসেই উইকেট শিকার করলেন মাহমুদউল্লাহ রিয়াদ। ইনিংসের ২৫তম ওভারে ‘বিপদজনক’ শাহজাদকে বোল্ড করে সাজঘরে ফেরালেন তিনি। মোহাম্মদ শাহজাদ করেছেন ৫৩ রান। ওয়ানডেতে এটি তার ১৩তম অর্ধশত। এর আগে ইনিংসের পঞ্চম ওভারে নাজমুল হোসেন শান্তর হাতে ক্যাচ বানিয়ে ইহসানুল্লাহকে ফেরান মোস্তাফিজুর রহমান। অষ্টম ওভারে রান আউট হন রহমত শাহ। শুরুতে দুই উইকেট নিলেও বাংলাদেশের সামনে বিপদের কারণ হয়ে ছিলেন মোহাম্মদ শাহজাদ।

এশিয়া কাপে রবিবার সুপার ফোরের ম্যাচে বাংলাদেশের দেয়া ২৫০ রানের জয়ের টার্গেটে ব্যাট করছে বাংলাদেশ। এই প্রতিবেদন লেখা পর্যন্ত আফগানিস্তানের সংগ্রহ ৩৪ ওভারে ৩ উইকেটে ১৩২ রান।

এর আগে টস জিতে আবুধাবির শেখ জায়েদ স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচটিতে ব্যাট করতে নেমে নির্ধারিত ৫০ ওভারে সাত উইকেটে ২৪৯ রান সংগ্রহ করে বাংলাদেশ। দলের পক্ষে মাহমুদউল্লাহ রিয়াদ ৭৪ রান করেন। ওয়ানডে ক্রিকেটে এটি তার ২০তম অর্ধশত। ইমরুল কায়েস ৭২ রান করে অপরাজিত থাকেন। ওয়ানডেতে এটি তার ১৫তম অর্ধশত।

অন্যদের মধ্যে লিটন দাস করেন ৪১ রান। ওয়ানডেতে এটি তার ক্যারিয়ার সেরা ইনিংস। ৩৩ রান করেন মুশফিকুর রহিম। আফগানিস্তানের বোলারদের মধ্যে মুজিব উর রহমান ১টি, আফতাব আলম ৩টি ও রশীদ খান ১টি করে উইকেট শিকার করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*