২১ কেজি ওজন কমাতে পপি যা খেয়েছিলেন জানলে অবাক হবেন

দেশীয় ভক্তদের ‘ক্রাশ’ নায়িকা পপি। প্রায় দেড় যুগ ধরে সিনেমার সঙ্গে যুক্ত তিনি। তার শারীরিক গঠন ও উচ্চতা নিয়ে নতুন করে বলার কিছু নেই। একজন পরিপূর্ণ নায়িকা হতে যা যা দরকার, তার সবটুকুই বিদ্যামান পপির মধ্যে।

কিন্তু হঠাৎ করেই পপির কী হলো! একেবারে নিজের শরীরের ওজন কমিয়ে নতুন আকার ধারণ করলেন তিনি! আর সেটা নাকি মোট ২১ কেজির মত! অর্থাৎ তিনি নিজের শরীরের ২১ কেজি মাংস কমিয়ে ফেললেন!

শোনা যাচ্ছে, গত তিন মাসে ঠিক মত ভাত খাওয়া তো দূরের কথা, রুটি পর্যন্ত নিয়মিত খাননি এই নায়িকা। শরীরকে মেদশূন্য করতে নাকি বিশেষ ধরনের ধূমপানও সেবন করছেন তিনি! তবে শোনা কথাতো সবসময় সত্য হয় না। হয়ত সময়ই বলে দিবে কেন এমন করছেন পপি?

এদিকে, কয়েক মাস আগে ঢাকার বাইরে একটি অনুষ্ঠানে গিয়ে পপি রীতিমতো দর্শকের ধাওয়া খেয়ে পালিয়েছিলেন। কারণ, পপির আগের গঠনের সঙ্গে নাকি সাধারণ জনগন কোন মিল পাননি। তারা মনে করেছেন আয়োজকরা পপির নামে অন্য কাউকে স্টেজে তুলেছেন।

তাই নাকি পপি নিজেকে বদলাচ্ছেন। আর এই শরীর কমাতে গিয়ে নাকি, নিচ্ছেন সিনেমা থেকে লম্বা বিরতি! এদিকে, ডেইলি বাংলাদেশ প্রতিনিধি মুখোমুখি হয় পপির। তার কাছে জানতে চাওয়া হয়, কাজে নেই কেন আপনি?

উত্তরে পপি বললেন ভিন্ন কথা। তিনি বলেন, এবারের ঈদের আগেই বাবা অসুস্থ হয়ে পড়েন। বর্তমানে তিনি রাজধানীর একটি হাসপাতালে ভর্তি আছেন। বাবার পাশেই চব্বিশ ঘন্টা থাকতে হচ্ছে। তার চিকিৎসা এবং তাকে দেখভালের কাজ করতে হচ্ছে। তাই অভিনয় থেকে বিরতি নিয়েছি।

Pronoy Deb Author

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *