সৌদির রাজপুত্রকে ‘না’ বললেন কিম! | পড়ুন বিস্তারিত ...

সৌদির রাজপুত্রকে ‘না’ বললেন কিম!

কিম কার্দাশিয়ান একজন মার্কিন টেলিভিশন ব্যক্তিত্ব, মডেল, অভিনেত্রী ও সমাজকর্মী। তার ছবি নেটদুনিয়ায় শেয়ার হওয়া মাত্রই ভাইরাল হয়। অনেকের মতে, বিশ্বের মধ্যে সবচেয়ে আকর্ষণীয় ফিগারের অধিকারী তিনি। কিম মানেই যৌনতা, আগুনের গোলা।

সেই কিম কার্দাশিয়ানের সঙ্গে নাকি একটা রাত কাটাতে চান সৌদির রাজপুত্র মহম্মদ বিন সালমান। আর এই এক রাতের জন্য অভিনেত্রীকে তিনি ৭৭ কোটি টাকা দেয়ার প্রস্তাব করেছেন।

সম্প্রতি কিমের বর্তমান স্বামী কানইয়ে ওয়েস্ট এক টুইট বার্তায় লিখেন, তিনি বেশ কয়েক কোটি টাকার দেনা হয়ে গেছেন। এই টুইট সৌদি রাজপুত্রের নজরে পড়তেই কিমের কাছে এই প্রস্তাব পাঠান।

বছরের শেষ দিনে এক টুইট বার্তায় কিমই এই খবর জানিয়েছেন। এ বিষয়ে তার বক্তব্য, ‘আমার কাছে এমন প্রস্তাব মাঝে মাঝেই আসে। তবে আমার সঙ্গে রাত কাটাতে হলে শুধু টাকা উড়ালেই হবে না, ভালো মনের অধিকারী হতে হবে।’

শুধু তাই নয়, সৌদি রাজপুত্র সালমানের প্রস্তাবের বিষয়ে জনপ্রিয় এই আমেরিকান টিভি তারকা কমেন্ট বক্সে ভক্তদের মতামতও পাঠাতে বলেছেন। ভক্তদের মতামতের ভিত্তিতেই নাকি তিনি সিদ্ধান্ত নেবেন।

কিমের জন্ম আমেরিকার লস অ্যাঞ্জেলেস। সেখানেই বেড়ে ওঠা। হলিউডের বিখ্যাত অভিনেত্রী প্যারিস হিলটনের সঙ্গে বন্ধুত্বের সুবাদে তিনি মিডিয়ার নজরে আসেন। তবে সাবেক প্রেমিক রে জে’র সঙ্গে একটি যৌনকর্মের ভিডিওর মাধ্যমে তিনি আরও বেশি পরিচিতি পান। যেটি ২০০৭ সালে ফাঁস হয়েছিল।

ওই বছরই কিম টিভি রিয়েলিটি শো ‘কিপিং আপ উইথ দ্য কার্দাশিয়ানস’ করে ব্যাপক জনপ্রিয়তা পান। আমেরিকার সবচেয়ে দামি রিয়েলিটি শো ব্যক্তিত্ব হিসেবে তার খ্যাতি বিশ্বজোড়া। তাকে দেখা গেছে চারটি হলিউডের সিনেমায়ও। বর্তমানে ব্যক্তিগত মালিকানায় একাধিক ব্যবসা রয়েছে তার।

৩৮ বছর বয়সী এই হট সেনসেশন জীবনে তিন বার বিয়ে করেছেন। দুই সন্তানের জননী কিম ২০০০ সালে প্রথম বিয়ে করেন ডেমন থমাসকে। ২০০৪ সালে ভাঙে সেই ঘর। এরপর ২০১১ সালে তিনি নতুন ঘর বাঁধেন ক্রিস হামপাইরেসের সঙ্গে। ২০১৩ সালে সেই ঘরও ভাঙার পর বর্তমানে তিনি কানইয়ে ওয়েস্টের সঙ্গে সংসার করছেন। ২০১৪ সালে বিয়ে হয় তাদের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*