নোয়াখালী সুবর্ণচরে ভাতিজার হাতে চাচা খুন | পড়ুন বিস্তারিত ...

নোয়াখালী সুবর্ণচরে ভাতিজার হাতে চাচা খুন

নোয়াখালী সুবর্ণচরে জমি দখলকে কেন্দ্র করে চাচাকে পিটিয়ে হত্যা করেছে ভাতিজা, ঘটনাটি ঘটে নোয়াখালী সুবর্ণচর উপজেলার চর জব্বর ইউনিয়নের চর পানা উল্যাহ গ্রামের কাদির গো সমাজ ওরফে নুর ইসলাম মেম্বার সমাজ নামক স্থানে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ৯ জানুয়ারী বুধবার সকাল ১০ টায় নিহত দুলাল বেপারীর বাড়ীর পাশে তার বোন রুপসী থেকে ৭ দিন আগে কেনা জমিতে আজ বুধবার সয়াবিন রোপন করতে গেলে নিহতের বড় ভাই মাহিন উদ্দিন বাধাঁ দেয় এতে উভয় পক্ষের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে মাহিন উদ্দিন ও তার ছেলে আরিফ (২৬) দুলালকে লাঠি দিয়ে বুকে এবং মাথায় এলোপাতাড়াড়ি পিটিয়ে অজ্ঞান করে পেলে খবর পেয়ে দুলালের আত্বীয় স্বজন নোয়াখালী গুডহিল হাসপাতালে নিয়ে যান সেখানে চিকিৎসা অবস্থায়দুপুর ২টায় তার মৃত্যু হয় ।

চর জব্বর থানার পুলিশ পরিদর্শক(তদন্ত) ইব্রাহিম খলিল বিষয়টি নিশ্চিত করে জানান নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নোয়াখালী হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে, অভিযুক্ত আরিফকে গ্রেফতারের চেষ্টা চলছে।

এব্যাপারে চর জব্বর থানার ওসি নিজাম উদ্দিন জানান ঘনার স্থলে পুলিশ পাঠানো হয়েছে, দুলাল বেপারী গুডহিল হসপিটালে মৃত্যুবরন করে, এব্যাপারে এখনো কেউ অভিযোগ করেনি , অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে ।নিহত দুলাল বেপারী (৫৫) চর পানা উল্যাহ গ্রামের মৃত মুজাফফর আলীর ছেলে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*