লজ্জা লজ্জা লজ্জা! ১৪ রানেই অলআউট! | পড়ুন বিস্তারিত ...

লজ্জা লজ্জা লজ্জা! ১৪ রানেই অলআউট!

টি-টোয়েন্টিতে এ কেমন লজ্জার রেকর্ড। মাত্র ১৪ রানে গুটিয়ে গেল দল।পুরুষ ও মহিলা আন্তর্জাতিক টি-টোয়েন্টি ম্যাচে এটাই সর্বনিম্ন স্কোর। রবিবার (১৪ জানুয়ারি) এই ঘটনার সাক্ষী থাকল ক্রিকেটবিশ্ব। থাইল্যান্ড অনুষ্ঠত টি-টোয়েন্টি ম্যাচে সংযুক্ত আরব আমিরাতের বিরুদ্ধে মাত্র ১৪ রানে অল-আউট চীনের মহিলা ক্রিকেট দল।
চীনা ক্রিকেট দলের ভয়ংকর পারফরম্যান্স। মাত্র এক ঘণ্টায় শেষ পুরো টিম। স্কোর বোর্ডে মাত্র ১৪ রান।থাইল্যান্ড টি-টোয়েন্টি ম্যাচে এদিন টস জিতে প্রথমে ব্যাটিং করে তিন উইকেটে ২০৩ রান তোল আরব আমিরাত।

বড় রান তাড়া করতে নেমে ১০ ওভারে ৪৮ মিনিটে মাত্র ১৪ রানে শেষ হয়ে যায় চীনের মহিলা ক্রিকেট দল। সর্বোচ্চ ৪ রান করেন হিন লিলি। মাত্র চার জন রানের খাতা খোলেন। টুর্নামেন্টে চীন, আমিরাত ছাড়াও খেলছে মালয়েশিয়া, ইন্দোনেশিয়া ও মায়ানমার।

এতদিন আন্তর্জাতিক টি-২০ ক্রিকেটে সবনিম্ন স্কোর ছিল ৩৯ রান। ২০১৪ সালে শ্রীলঙ্কার বিরুদ্ধে ৩৯ রানে শেষ হয়েছিল নেদারল্যান্ডস। কিন্তু লজ্জার এই রেকর্ড ভেঙে ফেলল চীন।এর ফলে ১৮৯ রানে ম্যাচ জিতে সবচেয় বেশি রানে জয়ের রেকর্ড গড়ল আমিরাত। এর আগে টি-২০ ক্রিকেটে সবচেয়ে বেশি রানে জয়ের রেকর্ড ছিল নামিবিয়ার। ১৭৯ রানে জিতেছিল তারা।

চীনের পুরুষ দলটিরও মাত্র ২৬ রানে অল-আউটের রেকর্ড রয়েছে। গত অক্টোবরে ওয়ার্ল্ড টি-২০ কোয়ালিফায়ারে নেপালের বিরুদ্ধে ২৬ রানে শেষ হয়েছিল চীন। বিশ্বক্রিকেটে চীন নবাগত। ২০১০ এশিয়ান গেমসে প্রথমবার আন্তর্জাতিক ম্যাচ খেলে তারা। মহিলাদের টি-২০ ক্রিকেটে বিশ্বের ৪৭টি দেশের মধ্যে ২৫ নম্বরে রয়েছে চীন।

কবিরাজ : তপন দেব । এখানে আয়ুর্বেদিক ঔষধের দ্বারা নারী- পুরুষের সকল জটিল ও গোপন রোগের চিকিৎসা করা হয়। দেশে ও বিদেশে ঔষধ পাঠানো হয়। আপনার চিকিৎসার জন্য আজই যোগাযোগ করুন – খিলগাঁও, ঢাকাঃ। মোবাইল : ০১৮২১৮৭০১৭০ (সময় সকাল ৯ – রাত ১১ )

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*