ফখরুলকে পদত্যাগ করতে বললেন কাদের | পড়ুন বিস্তারিত ...

ফখরুলকে পদত্যাগ করতে বললেন কাদের

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভরাডুবির জেরে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের পদত্যাগ করা উচিত বলে মনে করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

বুধবার (১৬ জানুয়ারি) রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে দক্ষিণ যুবলীগ আয়োজিত বর্ধিত সভা শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি একথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, নির্বাচনে বিএনপির শোচনীয় পরাজয়ের পর তাদের মুখে নির্বাচন নিয়ে কথা মানায় না।আওয়ামী লীগ নয়, বরং অভূতপূর্ব নির্বাচন যারা মানেন না তাদেরই ক্ষমা চাওয়া উচিত।

 

‘নির্বাচনে কারচুপির কারণে ওবায়দুল কাদেরকে জাতীয় স্টেডিয়ামে গিয়ে ক্ষমা চাইতে হবে’ বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলামের এমন বক্তব্যের সমালোচনা করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, যে মহাসচিব ১০ বছরে ১০ মিনিটও আন্দোলন করতে পারেনি। নির্বাচনে ১০টিও আসন পায়নি। আন্দোলন ব্যর্থ, নির্বাচনেও ব্যর্থ লজ্জা থাকলে তার ( ফখরুল) এখনই পদত্যাগ করা উচিত।

 

তিনি বলেন, জনগণ এ অভূতপূর্ব বিজয় যারা প্রত্যাখ্যান করছে তাদের জাতির কাছে ক্ষমা চাওয়া উচিত। নির্বাচন স্বচ্ছ ও সুন্দর হয়েছে। নির্বাচনের দিন বিএনপি-ঐক্যফ্রন্টের কোনো এজেন্ট কী নির্বাচনের স্বচ্ছতা নিয়ে প্রতিবাদ করেছে?নির্বাচন নিয়ে টিআইবির প্রতিবেদন বিষয়ে কাদের বলেন, নির্বাচন স্বচ্ছ হয়নি বলে রুপকথার গল্প সাজিয়েছে সংস্থাটি। নির্বাচনের এতদিন পর অবিশ্বাস্য রুপকথার গল্পের উদ্দেশ্য কী তা জানে না আওয়ামী লীগ। টিআইবির এমন মিথ্যা বিশ্লেষণের জবাব জনগণই দেবে বলেও জানান ওবায়দুল কাদের।

দক্ষিণ যুবলীগের সভাপতি ইসমাঈল চৌধুরী সম্রাটের সভাপতিত্বে বর্ধিত সভায় আরও উপস্থিত ছিলেন যুবলীগের চেয়ারম্যান ওমর ফারুক, সাধারণ সম্পাদক হারুনুর রশীদ প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*