শিশু সন্তান কোলে নিয়ে যে বার্তা দিলেন চিত্রনায়িকা পূর্ণিমা | পড়ুন বিস্তারিত ...

শিশু সন্তান কোলে নিয়ে যে বার্তা দিলেন চিত্রনায়িকা পূর্ণিমা

নয় মাস যাকে গর্ভধারণ, শরীরের রক্তবিন্দু দিয়ে তিলে তিলে বড় করে তোলা, তীব্র কষ্টের মধ্য দিয়ে যাকে পৃথিবীর আলোয় নিয়ে আসা; সেই আত্মজ-আত্মজার জন্যই তো জীবন বাজি রাখা যায়। শত বিপদ বিপর্যয় থেকে সন্তানকে আগলে রাখতে পৃথিবীর প্রতিটি মা জড়িয়ে রাখতে চান বুকের ওমে।

চিরায়ত সেই সত্যকে এবার পর্দায় তুলে ধরলেন অভিনেত্রী পূর্ণিমা।

নারী ছেঁড়া ধন বুকে জড়িয়ে আছেন- পূর্ণিমার এমনই এক দৃশ্য ক্যামেরাবন্দি করা হয়েছে ‘ক্যাঙ্গারু মাদার কেয়ার’-এর বিজ্ঞাপনে। ইউনিসেফ বাংলাদেশের জনসচেতনমূলক কাজের অংশ হিসেবে বিজ্ঞাপনটি নির্মাণ করেছেন সৈয়দ আপন আহসান।

পৃথিবীর অনেক দেশে অপরিণত শিশু জন্ম নেয়। যাদের অর্থনৈতিক সামর্থ্য আছে তারা যথাযথভাবে সেসব শিশুর চিকিৎসা করাতে পারেন। কিন্তু যারা অর্থনৈতিকভাবে সচ্ছল নয় তাদের জন্যই মূলত এই ক্যাঙ্গারু বেবি কেয়ার সিস্টেম।

যথাযথভাবে ক্যাঙ্গারু বেবি কেয়ারের নিয়ম মেনে চললে অপরিণত শিশু সুস্থভাবে বেড়ে উঠতে পারে- বিজ্ঞাপনে সেই বার্তাটিই তুলে ধরা হয়েছে। শিগগিরই বিজ্ঞাপনটি বিভিন্ন চ্যানেলে প্রচার হবে।

সুবর্ণা মুস্তাফার দ্বিতীয় সংসারেও ভাঙনের সুর..

বরেণ্য অভিনেত্রী সুবর্ণা মুস্তাফা আর জনপ্রিয় নির্মাতাদের একজন বদরুল আনাম সৌদ। প্রয়াত গুণী অভিনেতা হুমায়ুন ফরিদীর সঙ্গে বিবাহ বিচ্ছেদ পর ২০০৮ সালে নিমার্তা সৌদকে ভালোবেসে বিয়ে করেন সুবর্ণা।

এ বিয়ে নিয়ে শোবিজ পাড়ায় শুরু থেকেই নানা গুঞ্জন চলে। এবার তেমনই একটি গুঞ্জন সত্য হওয়ার পথেই এগুচ্ছে বলে ধারণা করছেন অনেকে। তবে এবার জোরালোভাবেই কথা উঠেছে, সুবর্ণা মুস্তাফা ও বদরুল আনাম সৌদের সংসার ভেঙে যাচ্ছে।

সুবর্ণা-সৌদের ঘনিষ্ঠ একাধিক সূত্র থেকে জানা গেছে, বেশ ক’দিন ধরেই তাদের বনিবনা হচ্ছে না। ইদানিং তারা নাকি আলাদাও থাকছেন। সংসারে অশান্তির কারণে কিছুদিন আগে সৌদ অসুস্থ হয়ে হাসপাতালেও ভর্তি হন। এবারও অভিযোগ উঠেছে, সৌদ নাকি নতুন প্রেমে মজেছেন। আর এ কারণেই সংসারে অশান্তি।

এ বিষয়ে অভিনেত্রী সুবর্ণা মুস্তাফা ও নির্মাতা বদরুল আনাম সৌদের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করা হলে দুজনের ফোনই বন্ধ পাওয়া যায়। এখন দেখার পালা, সংসার ভাঙনের খবরটি কি এবারও গুঞ্জন নাকি সত্যি।

উল্লেখ্য, ২০০৮ সালের ৭ জুলাই গোপনে দ্বিতীয় বিয়ে করেন অভিনেত্রী সুবর্ণা মুস্তাফা। সৌদের বয়সের চেয়ে সুবর্ণা বড়, এ নিয়ে নাটকপাড়ায় চলে নানা আলোচনা-সমালোচনা। এক দশকের এই সংসার জীবনে, বেশ কয়েকবারই তাদের সংসারে ভাঙনের গুঞ্জন উঠেছিল।

Post View

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*