বিয়ের জন্য ঢাকা ও খুলনার পাত্র খুঁজছেন মৌসুমী হামিদ | পড়ুন বিস্তারিত ...

বিয়ের জন্য ঢাকা ও খুলনার পাত্র খুঁজছেন মৌসুমী হামিদ

বিয়ে করবেন সময়ের জনপ্রিয় ও ব্যস্ততম মডেল-অভিনেত্রী মৌসুমী হামিদ। তবে পাত্রকে হতে হবে তার মনের মতো এবং অবশ্যই সুপাত্র। ব্যাটে-বলে মিললেই চলতি বছরেই বিয়ে করতে চান বলেও জানিয়েছেন এই অভিনেত্রী। আর এজন্য পাত্রও নাকি খুঁজছেন তিনি।

বিয়ে প্রসঙ্গে মৌসুমী হামিদ বলেন, জন্ম-মৃত্যু ও বিয়ে এগুলো সৃষ্টিকর্তার হাতে। তবে আমার ইচ্ছে এই বছরে বিয়ে করার। তাই একটা সুপাত্র খুঁজছি। সবকিছু মনের মত হলে শুভ কাজে আর দেরি করবো না।

কোন জেলার পাত্র অগ্রাধিকার পাবে? এই প্রশ্নের উত্তরে তিনি বলেন, ঢাকা ও খুলনার পাত্র হলে বেশি ভালো হয়। তবে যে জেলারই হোক আমার কাজ ও পেশাকে সম্মান করবে এমন কাউকে আমি চাই।

চলতি মাসে এখনো ক্যামেরার সামনে দাঁড়াননি মৌসুমী। এ সপ্তাহের শেষের দিকে শুটিং শুরু করবেন। গেল ৩০শে জানুয়ারি ইন্দোনেশিয়া থেকে তিনি ছয়টি নাটকের শুটিং শেষ করে দেশে ফেরেন। মৌসুমী অভিনীত নাটকগুলো হলো ‘হেলালের হানিমুন’, ‘চোখ’, ‘সম্পর্ক’, ‘এমনও হয়’, ‘এসো হাতটা ধরি’ ও ‘লস্ট অ্যান্ড ফাইন্ড’। ভালোবাসা দিবসকে উপলক্ষ করেই নাটকগুলো নির্মাণ হয়েছে বলে জানান তিনি। নাটকগুলো নির্মাণ করেন সাখাওয়াত মানিক, স্বাধীন ফুয়াদ ও আসাদুজ্জামান আসাদ।

ছোট পর্দার বাইরে বড় পর্দায়ও এই অভিনেত্রী অভিনয় করছেন। তার হাতে আছে ‘কাঠগড়ায় শরৎচন্দ্র’ ও ‘গোর’ শিরোনামের দু’টি চলচ্চিত্র। এই গ্ল্যামার কন্যা আরও জানালেন, নতুন চলচ্চিত্রের বিষয়েও কথা হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*