শিরোপা জয়ের পর তামিমের কথা ফাঁস করলেন নাফিসা কামাল | পড়ুন বিস্তারিত ...

শিরোপা জয়ের পর তামিমের কথা ফাঁস করলেন নাফিসা কামাল

প্রথমবারের মতো বাংলাদেশ প্রিমিয়ার লিগ বিপিএল ফাইনাল খেলতে নামেন দেশ সেরা ওপেনার তামিম ইকবাল। বাংলাদেশ ক্রিকেট ইতিহাসের সর্বকালের সেরা ব্যাটসম্যান এর আগে আন্তর্জাতিক ক্রিকেটেও ওমানের বিপক্ষে টি-টোয়েন্টিতে সেঞ্চুরি করেছিলেন। তবে ছিলনা বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় ক্রিকেট টুর্ণামেন্টে বিপিএলে কোন সেঞ্চুরি। এবারের মৌসুমে সেঞ্চুরি হয়েছে একাধিক।কিন্তু সবগুলোই ছিল বিদেশি ক্রিকেটারদের। ছিল না কোন বিদেশী ক্রিকেটারদের সেঞ্চুরি। তবে এদিন সেঞ্চুরি করেই থামেননি, অপরাজিত ১৪১ রানের ইনিংস খেলে, বিপিএল ইতিহাসে দ্বিতীয় সর্বোচ্চ ব্যক্তিগত ইনিংসের রেকর্ডও গড়েছেন তামিম।চতুর্থ বাংলাদেশি হিসেবে বিপিএলে সেঞ্চুরি করা তামিম, এদিন গড়েছেন ১১টি ছক্কা হাঁকানোর রেকর্ডও। বিপিএল এর আগে গতকাল বলেছিলেন স্মরণীয় করে রাখতে চান ফাইনাল। আর সেটি করলেন তামিম ইকবাল।

শিরোপা জয়ের পর কুমিল্লা ভিক্টোরিয়ান্সের কর্ণধার নাফিসা কামাল বলেন, ‘তামিম ইকবাল প্রথম থেকেই বলে আসছিলো কুমিল্লা চ্যাম্পিয়ন হবে। আমাদের বিশ্বাস হতো না। সে গতকালই বলেছে, আজ সর্বোচ্চ স্কোরার হবে। ক্যাপ্টেন যেই হোক, তার মতো ক্রিকেটার যখন এমন কথা বলে তখন কাজটা সহজ হয়ে যায়।’ম্যাচ শেষে ফাইনালের সেরা খেলোয়াড়ের পুরস্কার নিতে তামিম এলেন ছেলে আরহাম ইকবালকে কোলে নিয়ে। উচ্ছ্বসিত রসিকতা করেই হয়ত বললেন, শেষ অংশের জন্যই রেখে দিয়েছিলেন নিজের সেরাটুকু।

‘পুরো আসর জুড়ে ভালো শুরুর চেষ্টা করেও আমি ইনিংস বড় করতে পারিনি। হয়ত নিজের সেরাটা শেষের জন্যই রেখে দিয়েছিলাম।’তামিম বলেন, ‘আমরা ইনিংসটা পরিকল্পনা অনুযায়ী সাজাতে পেরেছি। তাদের নারাইন ও সাকিবের মত দুজন বিশ্বমানের বোলার ছিল। আমরা তাদেরকে কোনো সুযোগ দেয়নি।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*