দেশে ফিরার আগে কত টাকা নিয়ে গেলেন আফ্রিদি দেখেনিন | পড়ুন বিস্তারিত ...

দেশে ফিরার আগে কত টাকা নিয়ে গেলেন আফ্রিদি দেখেনিন

তামিম ইকবালের দুর্দান্ত সেঞ্চুরিতে ঢাকা ডাইনামাইটসকে হারিয়ে বিপিএলের তৃতীয় শিরোপা ঘরে তুলেছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। তাঁর অপরাজিত ১৪১ রানের উপর ভর করে এদিন ঢাকার বিপক্ষে ১৭ রানের জয় পায় ইমরুল কায়েসের দল।

দলের জয়ে সবচেয়ে বড় অবদান ছিল তামিম ইকবালের। ১১ ছক্কা এবং ১০ চারের সাহায্যে ৬১ বলে ১৪১ রানের অপরাজিত ইনিংস খেলেন এই ওপেনার। তাঁর এই ইনিংসের উপর ভর করেই ১৯৯ রানের পুঁজি পায় কুমিল্লা। জবাবে ১৮২ রান তুলতে সক্ষম হয় ঢাকা।

তামিম ইকবালের অপরাজিত ১৪১ রানের ইনিংসটিকে ভয়ডরহীন ইনিংস হিসেবে আখ্যায়িত করেছেন তাঁর কুমিল্লা সতীর্থ পাকিস্তানের সাবেক অধিনায়ক শহীদ আফ্রিদি। নিজের অফিসিয়াল টুইটারে টুইট করে এমনই জানিয়েছেন তিনি।

এবার বিপিএলে দারুণ খেলেছেন আফ্রিদি নিজেও। তবে সর্বশেষ আফগান লীগে নিজের নামের প্রতি মোটেও সুবিচার করতে পারেননি এই পাকিস্তানি অলরাউন্ডার। এই লীগে ১০ ম্যাচ মাত্র ৯৮ রান করেছেন আফ্রিদি, উইকেট পেয়েছেন পাঁচটি।

তাও কুমিল্লা ভিক্টরিয়ান্স পাকিস্তানি এই অলরাউন্ডারকে দলে নিয়েছে ২ লাখ ডলার অর্থাৎ বাংলাদেশি টাকায় প্রায় ১ কোটি ৭২ লাখ টাকার বিনিময়ে।

যেহেতু চ্যাম্পিয়ন হয়েছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স তাই সম্পূর্ন টাকাটাই তার পাওনা। দেশে ফিরার আগে তিনি বলে যান-

‘দারুণ রোমাঞ্চকর ফাইনাল ম্যাচ ছিল। কুমিল্লা ভিক্টোরিয়ান্সের প্রত্যেক খেলোয়াড় এবং টিম ম্যানেজম্যান্টকে শুভেচ্ছা। দুর্দান্ত ইনিংস খেলেছে তামিম, একদম ভয়ডরহীন ইনিংস।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*