নতুন সংসার-স্বামী নিয়ে যা বললেন কণ্ঠশিল্পী সালমা | পড়ুন বিস্তারিত ...

নতুন সংসার-স্বামী নিয়ে যা বললেন কণ্ঠশিল্পী সালমা

দেশের সঙ্গীত অঙ্গনে জনপ্রিয় একজন কণ্ঠশিল্পী সালমা আক্তার। গান, বিয়ে, ডির্ভোস এবং নতুন সংসারে পা রাখা, সব মিলিয়ে নিজেকে বেশ শক্ত করে ধরে রেখেছেন এই কণ্ঠশিল্পী। গত ৩১ ডিসেম্বর ২য় বিয়ে সম্পন্ন করেন তিনি। বর পেশায় একজন আইনজীবী।

সালমা শনিবার (৯ ফেব্রুয়ারি) একান্ত সাক্ষাৎকার দিয়েছেন। আলাপচারিতায় তিনি গানের জগৎ, সংসার জীবনসহ নানান বিষয়ে জানান। সাক্ষাৎকারটি নিয়েছেন স্টাফ করেসপন্ডেন্ট আরেফিন সোহাগ।

বর্তমান ব্যস্ততা নিয়ে সালমা বিডি২৪লাইভকে বলেন, ‘বর্তমানে স্টেজ প্রোগ্রাম নিয়ে খুব ব্যস্ত সময় পার করছি। এক জেলা থেকে অন্য জেলায় দৌড়াতে হচ্ছে। আর নতুন কিছু গান রেকর্ডিং করেছি সেটা খুব শীঘ্রই আসবে বাজারে।’

নতুন সংসার জীবন এবং মেয়েকে নিয়ে তিনি বলেন, ‘নতুন সংসারে অনকে ভালো আছি। সবাই খুব আমাকে সার্পোট করছেন। মেয়ে আমার সাথেই থাকে। আগে আমার প্রোগ্রাম গুলোতে আমার বাবার বাড়ির লোকজন সাথে থাকতো।

এখন আমার শশুর বাড়ীর লোকজন থাকে। এই বিষয়টা আমি খুব উপভোগ করি। আমি নতুন পরিবারে এসে খুব ভালো আছি।’

আপনার স্বামী বর্তমানে দেশের বাইরে অবস্থান করছেন। তিনি কবে আসবেন? এমন প্রশ্নের জবাবে সালমা বলেন, ‘ওর (স্বামী) লেখপড়া শেষ হতে আরো তিন থেকে চার মাস লাগবে। সে ওখানকার কাজ শেষে করেই আসবে।

আর আসার পর আমিও লেখাপড়ার জন্য দেশের বাইরে যাব এমন পরিকল্পনা আছে। আমার স্বামী খুব ভালো মনের একজন মানুষ। সে চায় আমি যেন গানের জগৎ’র শীর্ষস্থানে যেতে পারি। আর সেই জন্য সে আমাকে সব সময় সার্পোট করে।’

এক নজরে সালমা সর্ম্পকে, কুষ্টিয়ার মেয়ে মৌসুমি আক্তার সালমা সংগীত বিষয়ক রিয়েলিটি শো ‘ক্লোজআপ ওয়ান– তোমাকেই খুঁজছে বাংলাদেশ’-এর দ্বিতীয় আসরের বিজয়ী ছিলেন। এরপর থেকে তিনি নিয়মিতই গানের সঙ্গে যুক্ত রেখেছেন নিজেকে। পেয়েছেন জনপ্রিয়তাও।

বর্তমানে সালমার বর সানাউল্লাহ নূরে সাগর ময়মনসিংহের হালুয়াঘাটের ছেলে। পেশায় ঢাকা জজ কোর্টের অ্যাডভোকেট। তবে বর্তমানে বার অ্যাট ল’ সম্পন্ন করতে অবস্থান করছেন যুক্তরাজ্যে।

২০১১ সালে পারিবারিকভাবে তার প্রথম বিয়ে হয় দিনাজপুর-৬ আসনের সরকার দলীয় এমপি শিবলী সাদিকের সঙ্গে।

তাদের সংসারজুড়ে আসে একমাত্র কন্যা স্নেহা। ২০১৬ সালে বনিবনা না হওয়া সেই সংসারে বিচ্ছেদ ঘটে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*