আলহামদুলিল্লাহ, নারায়ণগঞ্জের একই পরিবারের ৮ জনের ইসলাম ধর্ম গ্রহণ | পড়ুন বিস্তারিত ...

আলহামদুলিল্লাহ, নারায়ণগঞ্জের একই পরিবারের ৮ জনের ইসলাম ধর্ম গ্রহণ

নারায়ণগঞ্জ ফতুল্লায় একই পরিবারের আট সদস্য হিন্দুধর্ম ত্যাগ করে ইসলাম ধর্ম গ্রহণ করেছে। নারায়ণগঞ্জ সিনিয়র ম্যাজিস্ট্রেট কেএম মহিউদ্দীনের আদালতে ইসলাম ধর্ম গ্রহণের জন্য তারা আবেদন করেন। আদালত তিনজনের আবেদন গ্রহণ করেন।

বাকি পাঁচজন প্রাপ্তবয়স্ক না হওয়ায় তাদের আবেদন গ্রহণ করেনি। তবে আদালত জানিয়েছেন পরিবারের প্রাপ্তবয়স্ক তিনজন ইসলাম ধর্ম গ্রহণ করলে তাদের সন্তানরাও ইসলাম ধর্মের অনুসারী হয়ে যায়।ইসলাম ধর্ম গ্রহণকারীরা ফতুল্লার দক্ষিণ শিয়াচর এলাকার সাফল্য সরকার নাম পরিবর্তন করে মোহাম্মদ ওসমান গনি (৫৪) ও তার মেয়ে রিয়া রানী সরকার বর্তমান নাম মোসাম্মদ হালিমা আক্তার (২১), প্রিয়া রানী সরকার বর্তমান নাম আয়েশা আক্তার (১৮), প্রীতি রানী সরকার বর্তমান নাম মোসাম্মদ ফাতেমা আক্তার (১৩) প্রীয়ন্তী রানী সরকার বর্তমান নাম মোসাম্মদ খাদিজা আক্তার (১০), জুই রানী সরকার বর্তমান নাম মোসাম্মদ আমেনা আক্তার (৮)।

এদের মধ্যে অপ্রাপ্ত বয়স্কদের পক্ষে আবেদন করেন বাবা ওসমান গনি। এছাড়াও শ্রাবন সরকার বর্তমান নাম মোহাম্মদ আব্দুল কাদির (৪) রাকি রানী সরকার বর্তমান নাম উম্মে হাবিবা (২)।এ দুই জনের পক্ষে আবেদন করেন তাদের মা হালিমা আক্তার। অ্যাড. আজিজুর রহমান মোল্লা জাগো নিউজকে জানান, একই পরিবারের আটজন আবেদন করলে আদালত তিনজনের আবেদন গ্রহণ করেছেন।

আর বাকিরা অপ্রাপ্ত বয়স্ক হওয়ায় আদালত তাদের আবেদন গ্রহণ করেনি। তবে অপ্রাপ্তরা পরিবারের সঙ্গে ইসলাম ধর্মে অনুসারী হলে তাতে কোনো সমস্যা নেই। হিন্দু ধর্ম থেকে তারা সজ্ঞানে ইসলাম ধর্ম গ্রহণ করেছে।-

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*