সালমান-ক্যাটরিনার বিয়ে আজ | পড়ুন বিস্তারিত ...

সালমান-ক্যাটরিনার বিয়ে আজ

আজ ১৪ ফেব্রুয়ারি ‘ভালোবাসা দিবস’ সেইসঙ্গে ঋতুরাজ বসন্তের দ্বিতীয় দিন। ফাগুনের রঙ লেগেছে সব বাঙালিদের মনে। ফুলে রাঙা আর বাসন্তী মোহে মুগ্ধ বাঙালি মনেও ভালোবাসা দোলা দিয়ে যাচ্ছে। বসন্ত দিনের সঙ্গে ‘ভ‌্যালেন্টাইন ডে’ মিলে যোগ করেছে বাড়তি মাত্রা। ভালোবাসা দিবসের রঙ লেগেছে সারা বিশ্বে। চারিদিকে তাই আজ উৎসবের আমেজ।

এমন দিনেই এলো বলিউড সুপাস্টার সালমান খানের বিয়ের সংবাদ। আজই নাকি বিয়ের পিঁড়িতে বসবেন সালমান। এখানেই শেষ নয়, এর চেয়েও বেশি চমক হলো- সালমান খান বিয়ে করতে চলেছেন তার সাবেক প্রেমিকা বলিউডের জনপ্রিয় অভিনেত্রী ক্যাটরিনা কাইফকে।

অবিশ্বাস্য মনে হলেও এটাই সত্যি যে, বলিউডের মোস্ট এলিজেবল ব্যাচেলর আজ বিয়ের পিঁড়িতে বসবেন।বলিউডের ‘ভাইজান’ খ্যাত সালমান খানের বিয়ে বলে কথা, এ পর্যন্ত বহুবার তার বিয়ের খবর এসেছে। যা কিনা সবকিছু গোলমাল করে দেয়। এবারও তার ব্যতিক্রম নয়, তেমনটাই হচ্ছে।

এটা সত্য যে সাবেক প্রেমিকা বলি সুন্দরী ক্যাটরিনার সঙ্গে সালমান আজ বিয়ের পিঁড়িতে ঠিকই বসছেন, তবে সেটা বাস্তবে নয়, লাইট-ক্যামেরা-অ্যাকশন অর্থাৎ সিনেমার শুটিংয়ের দৃশ্যে রব-কনে বেশে দেখা যাবে সাবেক এই জুটিকে।

ভারতীয় একটি গণমাধ্যমের প্রকাশিত প্রতিবেদন থেকে জানা যায়, ভালোবাসা দিবসে সালমান ও ক্যাটরিনা একটি দৃশ্যের শুটিংয়ের জন্য একত্র হবেন। ‘ভারত’ সিনেমার জন্য সালমান ও ক্যাটরিনা বিয়ের দৃশ্যের শুটিং করবেন আজ।সাল্লু ভক্তদের কাছে খুশির খবর হলো এই যে, বিয়েটা সত্যি হোক বা না হোক, প্রাক্তন প্রেমিকার সঙ্গে বেশ ভালোই কাটবে সালমানের এবারের ‘ভালোবাসা দিবস’।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*