হঠাৎ পরিবর্তন, মাশরাফির দলে সাব্বির-সৌম্য | পড়ুন বিস্তারিত ...

হঠাৎ পরিবর্তন, মাশরাফির দলে সাব্বির-সৌম্য

ঢাকা প্রিমিয়ার লিগের (ডিপিএল) মাঠের লড়াই শুরু হওয়ার আগে দলে বড় ধরনের পরিবর্তন এনেছে মাশরাফি বিন মর্তুজার আবাহনী লিমিটেড। প্লেয়ার ড্রাফট থেকে সাব্বির রহমানকে কিনেছিল নবাগত উত্তরা স্পোর্টিং ক্লাব। সৌম্য সরকারকে কিনেছিল শাইনপুকুর ক্রিকেট ক্লাব। কিন্তু টুর্নামেন্ট শুরুর আগে এই তরুণ দুই তারকা ক্রিকেটারকে দলে নিয়ে এসেছে আবাহনী।

সাব্বির-সৌম্যর পাশাপাশি স্পিনার নাজমুল হোসেন অপুকেও দলে নিয়ে এসেছে আবাহনী। নিয়ম মেনেই অবশ্য টুর্নামেন্টের আগ মুহূর্তে আবাহনীর এভাবে ক্রিকেটারদের নিয়ে আসা।

ডিপিএলের নিয়ম বলছে, ড্রাফট শেষ হওয়ার পরও সমঝোতার ভিত্তিতে দলগুলো ক্রিকেটারদের দলে টানতে পারবে। ড্রাফট থেকে কেনা দলকে রাজি করাতে পারলেই এক দলের ক্রিকেটার আরেক দলে যেতে পারবেন। অর্থাৎ নবাগত উত্তরা স্পোর্টিং ক্লাব ও শাইনপুকুরকে রাজি করিয়েই সাব্বির-সৌম্যকে দলে টেনেছে আবাহনী।

নিউজিল্যান্ডের বিপক্ষে ওয়ানডে সিরিজে বাংলাদেশের পক্ষে সর্বোচ্চ রান সংগ্রাহক সাব্বির রহমান। শেষ ওয়ানডেতে করেছিলেন দুর্দান্ত এক সেঞ্চুরি। দ্বিতীয় ওয়ানডেতে চল্লিশোর্ধ্ব রানের ইনিংস খেলেছিলেন। ফর্মে ফেরা সাব্বিরকে পেতে উঠেপড়েই লেগেছিল আবাহনী। ঢাকা প্রিমিয়ার লিগের ওয়ানডে লিগ শুরু হবে আগামী ৮ মার্চ থেকে। তার আগে সোমবার থেকে শুরু হচ্ছে টি-টোয়েন্টি টুর্নামেন্ট।

আবাহনী স্কোয়াড: মাশরাফী বিন মোর্ত্তজা, মোসাদ্দেক হোসেন সৌকত, নাজমুল হোসেন শান্ত, রুবেল হোসেন, সাব্বির রহমান, সৌম্য সরকার, মেহেদী হাসান মিরাজ, মোহাম্মদ মিঠুন, মোহাম্মদ সাইফুদ্দিন, সানজামুল ইসলাম, নাজমুল ইসলাম অপু, জহুরুল ইসলাম অমি, দেলোয়ার হোসেন ও টিপু সুলতান।

কবিরাজ : তপন দেব । এখানে আয়ুর্বেদিক ঔষধের দ্বারা নারী- পুরুষের সকল জটিল ও গোপন রোগের চিকিৎসা করা হয়। দেশে ও বিদেশে ঔষধ পাঠানো হয়। আপনার চিকিৎসার জন্য আজই যোগাযোগ করুন – খিলগাঁও, ঢাকাঃ। মোবাইল : ০১৮২১৮৭০১৭০ (সময় সকাল ৯ – রাত ১১ )

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*