হিরে ভর্তি প্যাকেট চুরি করল ইঁদুর ! থানায় দায়ের এফআইআর, চলছে 'কালপ্রিট'-এর খোঁজ | পড়ুন বিস্তারিত ...

হিরে ভর্তি প্যাকেট চুরি করল ইঁদুর ! থানায় দায়ের এফআইআর, চলছে ‘কালপ্রিট’-এর খোঁজ

ইঁদুরের এমনিতেই হাজারো বদনাম! জুতো কাটা থেকে খাবার চুরি এমনকী মদ্যপান…সবেতেই তারা অযিভুক্ত! এবার তাদের বিরুদ্ধে ‘নয়া’ অভিযোগ ! দায়ের হল এফআইআর-ও! কিন্তু কী কেমন দোষ করল গণেশ বাহনেরা যে একেবারে থানার খাতায় নাম উঠল?তবে গোড়া থেকেই বলা যাক! পটনার বোরিং রোডের একটি নামী গয়নার দোকানে হিরের গয়না চুরিতে অভিযুক্ত ইঁদুর।

প্রমাণ মিলেছে দোকানের সিসিটিভি ফুটেজেই। এখন তন্নতন্ন করে চোরাই মাল খোঁজা হচ্ছে। দোকানের ফলস সিলিং থেকে দেওয়ালের গর্ত…কিছুই বাদ দিচ্ছে না পুলিশ। গয়নার দোকানের কর্মকর্তারা জানিয়েছেন, দিন কয়েক আগে বেশ কয়েকটি দামী হিরের গয়না চুরি যায়। স্বাভাবিক ভাবেই দোকানের কর্মচারীদের সন্দেহ করে কর্তৃপক্ষ। থানায় এফআইআর দায়ের করা হয়। শুরু হয় পুলিশি তদন্ত। দোকানের ভিতরে থাকা তিনটি সিসিটিভি ফুটেজ পরীক্ষা করা হয়।

সেখানে দেখা যায় হিরের গয়নার প্লাস্টিক প্যাকেট মুখে নিয়ে দৌড়ে পালাচ্ছে ইঁদুর। শেষ খবর পর্যন্ত এখনও হিরের গয়নার হদিশ মেলেনি!ইঁদুরের এমনিতেই হাজারো বদনাম! জুতো কাটা থেকে খাবার চুরি এমনকী মদ্যপান…সবেতেই তারা অযিভুক্ত! এবার তাদের বিরুদ্ধে ‘নয়া’ অভিযোগ ! দায়ের হল এফআইআর-ও! কিন্তু কী কেমন দোষ করল গণেশ বাহনেরা যে একেবারে থানার খাতায় নাম উঠল?

তবে গোড়া থেকেই বলা যাক! পটনার বোরিং রোডের একটি নামী গয়নার দোকানে হিরের গয়না চুরিতে অভিযুক্ত ইঁদুর। প্রমাণ মিলেছে দোকানের সিসিটিভি ফুটেজেই। এখন তন্নতন্ন করে চোরাই মাল খোঁজা হচ্ছে। দোকানের ফলস সিলিং থেকে দেওয়ালের গর্ত…কিছুই বাদ দিচ্ছে না পুলিশ। গয়নার দোকানের কর্মকর্তারা জানিয়েছেন, দিন কয়েক আগে বেশ কয়েকটি দামী হিরের গয়না চুরি যায়। স্বাভাবিক ভাবেই দোকানের কর্মচারীদের সন্দেহ করে কর্তৃপক্ষ। থানায় এফআইআর দায়ের করা হয়। শুরু হয় পুলিশি তদন্ত। দোকানের ভিতরে থাকা তিনটি সিসিটিভি ফুটেজ পরীক্ষা করা হয়। সেখানে দেখা যায় হিরের গয়নার প্লাস্টিক প্যাকেট মুখে নিয়ে দৌড়ে পালাচ্ছে ইঁদুর। শেষ খবর পর্যন্ত এখনও হিরের গয়নার হদিশ মেলেনি![ ভারতীয় ঘটনা ]

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*