রাশেদ খান মেনন একজন অমুসলিম: আল্লামা আনোয়ার শাহ | পড়ুন বিস্তারিত ...

রাশেদ খান মেনন একজন অমুসলিম: আল্লামা আনোয়ার শাহ

ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেননের কওমি মাদরাসা ও আল্লামা শফীর বিরুদ্ধে কটূক্তি এবং কাদিয়ানিদের পক্ষে বক্তব্য দেয়ার প্রতিবাদে শুক্রবার (৮মার্চ) ঐতিহাসিক কিশোরগঞ্জের শহীদী মসজিদে জুমার বয়ানে আল্লামা আনোয়ার শাহ বলেন, রাশেদ খান মেনন কওমি মাদ্রাসাকে নিয়ে কুটুক্তি করেছে। সে কওমি মাদ্রাসাকে বিষ বৃক্ষের সাথে তুলনা করেছে। আল্লামা আহমদ শফীকে তেঁতুল হুজুর বলেছে। সে (রাশেদ খান মেনন) একজন অমুসলিম, যে খতমে নবুওয়াতকে অস্বীকার করে, আল্লামা আহমদ শফীকে তেতুল হুজুর বলে, কওমি মাদ্রাসাকে বিষ বৃক্ষের সাথে তুলনা করে, তার ইমান থাকতে পারে না। (৮মার্চ) শুক্রবার ঐতিহাসিক শহীদী মসজিদে জুমার বয়ানে তিনি এসব কথা বলেন।

তিনি আরোও বলেন, রাসুল সাঃ এর উপর আঘাত আসলে, ইনানের উপর আঘাত আসলে, বাংলার উলামায়ে কেরাম ঘরে বসে থাকবে না। আমরা সরকারের কাছে দাবী জানায় কাদিয়ানী এবং তাদের সমর্থন কারিদেরকে শাস্তির আওতায় আনা হোক। তাদেরকে অমুসলিম ঘোষণা করা হোক।

তিনি আরো বলেব আজকে কিছু প্রশাসন ভাইয়েরা আছে, যারা বলে, তারাও ধর্ম পালন করবে, আপনারাও ধর্ন পালব করবেন, এখানে বিভেদ কিসের? আমি তাদেরকে বলবো। আপনারা প্রশাসন, আপনাদের সাবজেক্ট আলাদা। ধর্মের প্রত্যেকটা বিষয় অনেক কঠিন এবং সুক্ষ। সেটা আপনাদের বুঝে আসবে না। সেটা বুঝা এবং বুঝানোর দায়িত্ব একমাত্র উলামায়ে কেরামদের হাতে। এখন প্রশাসন একটাই চিন্তা করে, পরিবেশটা যেনো শান্ত থাকে, কোনো বৃশৃঙ্খলা যেনো না হয়।

আল্লামা আনোয়ার শাহ বলেন কাদিয়ানীরা যা মনে চায় করুন কিন্তু মুসলমান নাম ধারণ করে তারা কোন কিছু করতে পরবে না। সারা পৃথিবী থেকে তাদেরকে অমুসলিম ঘোষণা করা হয়েছে আমরাও তাদেরকে অমুসলিম ঘোষণা করলাম। সরকারের কাছেও দাবী জানাচ্ছি অচিরেই কাদিয়ানীদেরকে রাষ্ট্রীয় ভাবে অমুসলিম ঘোষণা করা হোক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*