‘আমি পালিয়ে গেছি, তুমি টেনশন কইরো না’

প্রেমিকের সঙ্গে পালিয়ে যাওয়ার পর এক গৃহবধূ তার স্বামীকে ফোন করে সান্ত্বনা দিয়েছেন। তিনি বলেছেন- ‘আমি পালিয়ে গেছি, তুমি টেনশন কইরো না।’

ময়মনসিংহের মুক্তাগাছার রঘুনাথপুর গ্রামের বাসিন্দা শাহজালাল ও সাবিনা বেগম দম্পতির মধ্যে এ ঘটনা ঘটেছে। স্ত্রী পালিয়ে যাওয়ার পর শাহজালাল মুক্তাগাছা থানায় সাধারণ ডায়েরি করেছেন।

কবিরাজতপন দেব । নারী-পুরুষের সকল জটিল ও গোপন রোগের চিকিৎসা করা হয়। দেশে ও বিদেশে ওষুধ পাঠানো হয়। আপনার চিকিৎসার জন্য আজই যোগাযোগ করুন – ০১৮২১৮৭০১৭০ (সময় সকাল ৯ – রাত ১১ )

জানা গেছে, পাঁচ মাস আগে তৈরি পোশাককর্মী শাহজালালের সঙ্গে ২০ বছরের তরুণী সাবিনার বিয়ে হয়। তার বাড়ি ময়মনসিংহ সদর উপজেলার মাইজবাড়ি গ্রামে। স্ত্রীকে বাড়িতে রেখে শাহজালাল পোশাক কারখানায় কাজ করতেন। এ সুযোগে সাবিনা তার আগের প্রেমিক ইউসুফের সঙ্গে মোবাইল ফোনে যোগাযোগ গড়ে তোলেন।

ঘটনাটি শ্বশুরবাড়িতে জানাজানি হলে সাবিনার কাছে এর সত্যতা জানতে চান শাহজালাল। তখন সাবিনাও তার প্রেমের সম্পর্ক থাকার কথা স্বীকার করেন।

পরে গত রাতে প্রেমিক ইউসুফের সঙ্গে পালিয়ে যান সাবিনা। শাহজালাল তার শ্বশুরসহ আত্মীয়স্বজনকে বিষয়টি জানান। এদিকে বৃহস্পতিবার সকাল ৯টার দিকে ইউসুফের মোবাইল ফোন থেকে শাহজালালকে ফোন করেন সাবিনা।

তিনি স্বামীকে বলেন, ‘আমি প্রেমিকের সঙ্গে পালিয়ে গেছি, তুমি টেনশন কইরো না।’ স্ত্রীর কাছ থেকে এমন সান্ত্বনা পাওয়ার পর শাহজালাল মুক্তাগাছা থানায় জিডি করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*