তাই বলে টিকিটে এত ছাড়! মাত্র ৩৯৯ টাকায় বিমানযাত্রা! | পড়ুন বিস্তারিত ...

তাই বলে টিকিটে এত ছাড়! মাত্র ৩৯৯ টাকায় বিমানযাত্রা!

সব থেকে সস্তার বিমানযাত্রা নিয়ে এল এয়ার এশিয়া। মাত্র ৩৯৯ টাকায়। এর আগেও বিভিন্ন বিমান সংস্থাগুলি দিয়েছে বিমান টিকিটের উপর আকর্ষণীয় ছাড়। তবে, এত কম দামে কোন সংস্থাই এর আগে বিমান পরিষেবা দেয়নি।

ডোমেসটিক এবং ইন্টারন্যাশনাল, উভয় টিকিটের ক্ষেত্রেই থাকছে ছাড়। অনেকেই সময় বাঁচাতে ফ্লাইটে যাতাযাত করে থাকেন। কিন্তু, অনেক সময়ই সঙ্গ দেয় না আপনার পকেট। সেক্ষেত্রে, ট্রাই করতে পারেন এই লো-বাজেটের বিমান পরিষেবাটি।

সংস্থা জানাচ্ছে, এয়ারএশিয়ার অফারে যাত্রীদের ঘোরার সময়সীমা (ট্রাভেলিং পিরিয়ড) থাকছে ২০১৯ সালের মে মাস থেকে ২০২০ সালের ফেব্রুয়ারি পর্যন্ত। যেখানে থাকবে ১২০ টিরও বেশি ডেস্টিনেশন। তাই, নির্দিষ্ট সময়ের (৬ মে, ২০১৯- ৪ ফেব্রুয়ারি, ২০২০) মধ্যে যাত্রা করতে যাত্রীরা বুক করতে পারেন এই অফার টিকিট। টিকিট বুক করার শেষ তারিখ থাকছে ১৮ নভেম্বর। যেখানে ডোমেসটিক ডেস্টিনেশনের ওয়ান-ওয়ে টিকিটের দাম থাকছে মাত্র ৩৯৯ টাকা।

অন্যদিকে, ইন্টারন্যাশনাল এয়ার টিকিটের দাম শুরু হচ্ছে মাত্র ১৯৯৯ টাকায়। সংস্থার অফিসিয়াল ওয়েবসাইট (airasia.com) কিংবা মোবাইল অ্যাপের মাধ্যমে টিকিট বুক করতে পারবেন যাত্রীরা। ডোমেসটিক ডেস্টিনেশনগুলির মধ্যে থাকছে বাগডোগরা, বেঙ্গালুরু, ভুবনেশ্বর, গোয়া, গুয়াহাটি, হায়দরাবাদ, ইম্ফল, ইন্ডোর, জয়পুর, কোচি, কলকাতা, নয়াদিল্লি, রাঁচি, শ্রীনগর, বিশাখাপত্তনম ইত্যাদি।

এয়ারএশিয়ার অফারের ইন্টারন্যাশনাল ডেস্টিনেশনগুলি থাকছে অকল্যান্ড, বালি, ব্যাংকক, মেলব্রোর্ন, কুয়ালা লামপুর, সিঙ্গাপুর, সিডনি ইত্যাদি। এয়ারএশিয়া গ্রুপ মার্কেটিং হেড জানান, আমরা গেস্টদের ৫ মিলিয়ন প্রমোশনাল সিট অফার করছি। বিষয়টি নিয়ে আমরা যথেষ্ট এক্সসাইটেড। এয়ারএশিয়া এবং এয়ারএশিয়া এক্স নেটওয়ার্কে যাত্রীরা ১৩০ এরও বেশি ডেস্টিনেশন অপশন পাবেন। আরও, বেশি সুযোগ সুবিধার জন্য যাত্রীরা বিগ মেম্বার পরিষেবাটিতে সাইন-আপ করতে পারেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*